ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬


উত্যক্তকারীর ট্রাক চাপায় শিশুকণ্যা খুন

২০১৭ ডিসেম্বর ০৭ ১০:১৭:৩১

বিজনেস আওয়ার : মাগুরায় উত্যক্তকারী নিজের ট্রাকের নিচে ফেলে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশুর নাম মিনু খাতুন (১২)। ওই মেয়েটিকে ট্রাকের চালক বেশ কিছুদিন যাবত উত্যক্ত করতো বলে নিহতের সহপাঠী জানিয়েছে।

এই ঘটনার পর অভিযুক্ত ট্রাক চালক এলাকা ছেড়ে পালিয়েছেন। পুলিশ তার পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি। তবে তারা ট্রাকটি আটক করেছে।

বুধবার জেলার মঘি ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিনু শালিখা উপজেলার সর্বসাংধা গ্রামের শহর আলীর মেয়ে। সে সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামে ভগ্নিপতির বাড়ি থেকে স্থানীয় রাঘবদাইড় মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করছিল।

মিনুর ভগ্নিপতি ইউসুফ আলী জানান, বেশ কয়েকদিন ধরে কামারপাড়া সড়ক নির্মাণ কাজ চলছে। এ নির্মাণ কাজের জন্য ট্রাকে করে বালু আনা হচ্ছে। স্কুলে যাতায়াতের পথে বালু টানা ট্রাকের এক চালক মিনুকে উত্ত্যক্ত করে আসছিল।

নিহত মিনুর সাথে সাথে থাকা বান্ধবী ফাতেমার বরাদ দিয়ে ইউসুফ আলী জানান, স্কুলে যাওয়ার সময়ও ওই ট্রাক চালক শিশুটিকে উত্ত্যক্ত করে। পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার সময় বিকেলেও ট্রাক নিয়ে চালক কামার এলাকায় অবস্থান করছিল। এক পর্যায়ে চলন্ত ট্রাকের সিটে বসা অবস্থায় ওই চালক মিনুর মাথার চুল ধরে টান দেন। এ সময় মিনু রাস্তার ওপর পড়ে গেলে তার মাথার ওপর দিয়ে ট্রাকের পেছনের চাকা উঠে যায়। পরে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মিনুকে মৃত ঘোষণা করেন।

মিনুর সঙ্গে থাকা বান্ধবী ফাতেমা জানায়, সকালেও ওই ট্রাক চালক তাদেরকে উদ্দেশ্য করে অশালীন কথা বলেছিল।

মাগুরার অতিরিক্তি পুলিশ সুপার তারিকুল ইসলাম তারিকুল জানান, পুলিশ ট্রাকটি আটক করেছে। ট্রাকের মালিক ও ঠিকাদারের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের কাছ থেকে অভিযুক্ত ট্রাক চালকের পরিচয় উদঘাটন করে তাকে আাটকের চেষ্টা চলছে।


বিজনেস আওয়ার / অ.মা

উপরে