ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


রিসেপশনের আগেই হানিমুন সারবেন বিরাট-অনুষ্কা!

১১:৩৩এএম, ১৪ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার : স্রেফ ঘরোয়া বন্ধু-বান্ধবদের সঙ্গে নিয়ে বিয়ে সেরেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিয়ের খবর নিজেরাই টুইট করে জানিয়েছেন সকলকে। আর তারপর থেকেই মি. অ্যান্ড মিসেসে কোহলিকে নিয়ে কৌতূহলের শেষ নেই। কোথায় হানিমুনে যাচ্ছেন তারা, এ প্রশ্ন ইতিউতি ঘোরাঘুরি করছে সোসাল মিডিয়ায়।

সামনেই দক্ষিণ আফ্রিকা সফর। জানা গেছে, সেখানেই মধুচন্দ্রিমা সারবেন নবদম্পতি। তবে কাহানি মে টুইস্ট। ১১ ডিসেম্বর বিয়ে করেছেন বিরাট। আর ২১ ডিসেম্বর দিল্লিতে মেগা রিসেপশন। এর মধ্যে হাতে কটাদিন সময় পাচ্ছেন। এই সময়টাই বা নষ্ট হয় কেন? তাই ঠিক করেছেন, আপাতত কটাদিন রোমেই ঘুরে আসবেন। বিয়ের পর এটাই তাদের প্রথম একসঙ্গে ঘোরা।

বলিপাড়া খবর, হানিমুনটা রোমেই সারছেন বিরাট-অনুষ্কা। দক্ষিণ আফ্রিকা সফর তাই সেকেন্ড ট্রিপ হতে চলেছে।

এমনিতে ইটালিতেই আছেন দু’জনে। সেখানেই বিয়ে হয়েছে তাদের। রোম থেকে বেশ খানিকটা দূরে টাস্কানিতে নির্জন এক রিসর্টকে বিয়ের জন্য বেছে নিয়েছিলেন দেশের এই পাওয়ার কাপল। আঙুর ক্ষেতের মধ্যে এই রিসর্টিতে নাকি তাদের আগে দেখাও হয়েছিল। তার উপর অনুষ্কার ভারী পছন্দের জায়গা এটি। সুতরাং বিয়ের ভেন্যু নিয়ে আর কোনও দ্বিমতে যাননি বিরাট। বিয়ের পর্ব সেখানেই সেরেছেন। বহু চেষ্টা করেও রিসর্টের ভিতরে উঁকি দেত পারেনি মিডিয়া। যতক্ষণ না দম্পতি নিজেদের ছবি শেয়ার করেছে ততক্ষণ জল্পনাই সার ছিল। বিয়ের সাজের কোনওকিছুই কেউ জানতে পারেননি। তবে বিয়েটা স্বস্তিতে মিটে যেতেই আবার পরিচিত ভাবমূর্তিতে দুই সেলিব্রিটি কাপল। টুইটার মারফত অহরহ যোগাযোগ রেখেছেন বহির্বিশ্বের সঙ্গে। এই মুহূর্তে নেটদুনিয়ার অলিতে গলিতে ঘুরছে তাদের বিয়ের ছবি ও ভিডিও। তাদের বিয়ের ছবির চাহিদা তুঙ্গে। সেসব বিক্রি করে জনকল্যাণে লাগানোর সিদ্ধান্ত নিয়েছেন নবদম্পতি।

সামনেই বিরাটের লম্বা সিরিজ। অন্যদিকে অনুষ্কার হাতেও একের পর এক ছবি। ফলে ব্যস্ততা চরমে উঠবে। বিয়েটা দেশের বাইরে সারলেও রিসেপশনে কী ভিড় হবে, তা সহজেই আঁচ করা যায়। অর্থাৎ পেশাগত ও সামাজিক জীবন যে ব্যস্ততায় ভরে উঠবে, তা তাদের থেকে ভাল আর কেউ জানেন না। তাই হাতে যে কটাদিন ফাঁকা সময় পেয়েছেন একান্তে রোমে ঘুরে বেড়ানোই শ্রেয় মনে করেছেন। হ্যাঁ, এটা আর নিছক রোমান হলিডে নয়, রোমান হানিমুনই বটে।

বিজনেস আওয়ার /অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে