ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


সবাইকে দিয়ে সব কাজ হয় না: তানভীন সুইটি

০৩:৩৭পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭

নিন্দা নয়, এবার প্রশংসা জুটল শাহরিয়ার নাজিম জয়ের ভাগ্যে। অভিনেতা, নির্মাতা ও সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়ের পরিকল্পনা ও সঞ্চালনায় দেশের বেসরকারি একটি টেলিভিশনে প্রচারিত ‘সেন্স অব হিউমার’ নামে যে অনুষ্ঠানটি প্রচারিত হয়, সেটি নিয়ে বাংলাদেশের একজন সিনিয়র অভিনেতা একের পর এক অভিযোগ সূচক স্ট্যাটাস দিয়ে যাচ্ছিলেন নিজ ফেসবুক অ্যাকাউন্টে। সে দিকে কোনো কর্ণপাতই করেননি শাহরিয়ার নাজিম জয়। চুপচাপ ছিলেন তিনি।

ঘটনার রেষ কাটতে না কাটতেই শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে নিজ ফেসবুক অ্যাকাউন্টে প্রশংসা সূচক একটি স্ট্যাটাস দিয়েছেন স্বনামধন্য, সুপরিচিত ও বহুল জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। তিনি লিখেছেন, ‘শাহারিয়ার নাজিম জয়। আমি অনেক দিন ধরে ভাবছিলাম তোমাকে নিয়ে কিছু লিখব। মানে লিখব এই জন্য তোমার প্রশংসা করবার জন্য। আজকাল আমরা একে অন্যর কাজ দেখে প্রশংসা করতে ভুলে গিয়েছি। বরং তাকে কীভাবে পচানো যায় সেটা চিন্তা করি। আসলে সবার ভাবা উচিত সবাইকে দিয়ে সব কাজ হয় না। যেমন তুমি এখন যে কাজটা করছো আমি করলে হয়তো আমি তেমন একটা ভালো করতাম না, এটা আমাকে মেনে নিতে হবে। তা না হলে তো আমি নিজেই সমস্যায় পড়ব। তোমার সেন্স অব হিউমার প্রোগ্রামটা খুব ভালো হচ্ছে’।

ঐ স্ট্যাটাসেরই শেষ দিকে জয়ের উদ্দেশ্যে তানভীন সুইটি লিখেছেন, ‘আমার তেমন একটা টিভি দেখা হয় না। কিন্তু তোমার এই শো-টা মিস করি না। আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব সবাই এবং দেশের বাইরে যারা থাকে তারাও প্রশংসা করছে। তোমার অন্য প্রোগ্রামগুলোও খুব ভালো হচ্ছে। তুমি যখন কোনো কাজ করো সেটা খুব সিরিয়াসলি করো। যেমন যখন অভিনয় করতে তখন ও খুব ভালো অভিনয় করতে, এখন উপস্থাপনা করো সেটাও খুব ভালো করছো। তুমি লিখোও ভালো। আসলে তোমার অনেক গুণ আছে। তোমার সহকর্মী হিসাবে আমি গর্বিত। শুধু আমি নয় সব শিল্পীরা তোমার পাশে আছে। তুমি শুধু সামনের দিকে এগিয়ে যাও ভাই। তোমার প্রোগ্রাম যেন আরও ভালো হয়’।

বিজনেস আওয়ার / জে ভি

এই বিভাগের অন্যান্য খবর

উপরে