ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


ভাইজানের হাত ধরে রূপালী পর্দায় ভগ্নিপতি!

১১:৩৬এএম, ১৫ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সালমানের হাত ধরেই বলিউডের রূপালী পর্দায় পা রাখতে চলেছেন ভগ্নিপতি আয়ুষ শর্মা। সালমানের প্রোযোজনা সংস্থার আপকামিং ফিল্ম 'লাভরাত্রি'তে দেখা যাবে অর্পিতা খান শর্মার হাবি আয়ুষ শর্মাকে। আয়ুষ শর্মার বলিউডে পা রাখার কথা বৃহস্পতিবার নিজেই টুইট করে জানান ভাইজান। এজন্য তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি আয়ুষও।

এদিকে 'লাভরাত্রি' ফিল্মে আয়ুষের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা অবশ্য এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, খুব সম্ভবত মৌনি রায়কে আয়ুষের বিপরীতে দেখা যাবে, যিনি কিনা ইতিমধ্যে অক্ষয়ের 'গোল্ড'-এর হাত ধরে বলিউডে পা রাখছেন।

যদিও প্রথমে শোনা যাচ্ছিল আয়ুষ নাকি ক্যাটরিনার বিপরীতে করণ জোহরের প্রযোজনা সংস্থার 'রাত বাকি' ফিল্মের মাধ্যমে বলিউডে আসছেন। তবে বলিউডের একাংশ অবশ্য সালমানের হাত ধরেই আয়ুষের বলিউডে আসা নিয়ে নিশ্চিত ছিলেন।

কারণ আয়ুষের বলিউডে আসার বিষয় গত অক্টোবর মাসেই নিশ্চিত করেছিলেন সালমান, এমনকি তিনি আয়ুষকে কাজ ও কঠোর পরিশ্রমের জন্য তৈরি থাকতে বলেছিলেন।

নিন্দুকেরা তো আবার বলে থাকেন বলিউডে নিজের কেরিয়ার গড়ার জন্য সালমানের আদরের বোন অর্পিতাকে বিয়ে করেন আয়ুষ শর্মা। যদিও তাঁদের সে দাবি বিয়ের আগে প্রথম থেকে নস্যাৎ করে এসেছেন অর্পিতা।


বিজনেস আওয়ার / ১৫ ডিসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে