ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


ফের মালেক আফসারীর ছবিতে জায়েদ-পরী

১০:৪৩এএম, ২৩ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার : নির্মাতা হিসেবে জুড়ি নেই মালেক আফসারীর। প্রমাণ করেছেন ১৫ ডিসেম্বর মুক্তি পাওয়া অন্তর জ্বালা ছবির মাধ্যমে। এই ছবি মুক্তির আগেই তিনি চ্যালেঞ্জ ছুড়েছিলেন, ফ্লপ হলে আর ছবি বানাবেন না। মুক্তির দ্বিতীয় সপ্তাহেও দেশের ৫৫ সিনেমা হলে চলছে অন্তর জ্বালা।

সবদিক দিয়ে ছবিটি আশানুরূপ ব্যবসা করায় নতুন করে ছবি নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন মালেক আফসারী। জানান, ২০১৮ সালে তিনি দুই ছবি বানাবেন। একটি জায়েদ খান প্রযোজিত সিনেমা এক কয়েদির ডায়েরি। অন্যটি চিত্রনায়িকা পরীমনি প্রযোজিত নাম চূড়ান্ত না হওয়া ছবি। যেখানে নায়ক থাকবেন জায়েদ খান। এরমধ্যে একটি ছবির শুটিং শুরু হবে জানুয়ারি মাসেই।

তবে জায়েদ খান প্রযোজিত দ্বিতীয় ছবি এক কয়েদীর ডায়েরিতে জায়েদ খান ছাড়া কারা অভিনয় করবেন সেটি জানা যায়নি। দুই ছবির ঘোষণা দিয়েছেন মালেক আফসারী তার ফেসবুকে।

শুক্রবার দুপুরে একটি পোস্টে নোয়াখালী থেকে মালেক আফসারী বলেছেন, ছুটিতে এসে ভাবলাম কিছুদিন বেড়াব। তা আর হলো না। আবার কাজে ফিরে যেতে হবে। ২০১৮ সালে আমাকে দুটি ছবি করতে হবে।

একটি জেড কে প্রোডাকশন অন্যটি পরীমনি প্রোডাকশনের। জানুয়ারিতে শুটিং। সত্যি আমি ভাগ্যবান। সারা জীবন হিরো হিরোইনের এতো ভালোবাসা পেয়েছি যা লিখে বুঝাতে পারবো না।

বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে