ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


বিরুশকার বিয়ের সবচেয়ে মূল্যবান অতিথি!

১০:৪৮এএম, ২৩ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার : ভারতীয় ক্রিকেটের রাজপুত্র বিরাট কোহেলি এবং বলিউড রাজকন্যা আনুশকা শর্মার বিয়ের পর রিসেপশন পার্টি বা প্রীতিভোজ হয়ে গেল গত বৃহস্পতিবার দিল্লিতে। চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলের ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আরো ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলিসহ রাজনীতি ও ক্রীড়া জগতের রথী মহারথীরা।

কিন্তু সবাইকে ছাড়িয়ে একজনের দিকেই বিশেষ মনোযোগ ছিলো নববধূ আনুশকার। তাকে কোলে তুলে নানা রঙে ঢঙে ছবিও তুলেছেন তিনি। তাই ওই ফুটফুটে শিশুটিকেই বলা হচ্ছে বিরুশকার রিসেপশনের ‘সবচেয়ে মূল্যবান’ অতিথি।

সে হচ্ছে ক্রিকেটার শিখর ধাওয়ানের ছেলে, জোরাবর ধাওয়ান। বিয়েতে এসে নতুন বৌয়ের কোলে চড়ে বসেন তিনি। এরপরই ঘুমিয়ে কাদা। এই ফুটফুটে ঘুমন্ত শিশুকে কোলে নিয়ে বধূবেশি আনুশকার একটি কিউট ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। এতে প্রায় ৫০ হাজার লাইক পড়েছে। আর কমেন্টও পড়েছে শত শত। ওইসব কমেন্টের বেশির ভাগই ছিল ‘কিউট’ ‘সুইট’ ‘আদুরে’ ‘চমৎকার’ ইত্যাদি শব্দ। মাতৃরূপী আনুশকার প্রশংসাও করেছেন অনেকে। একজন লিখেছেন: ‘কী অসাধারণ মিষ্টি ছবি! ঘুমন্ত বাচ্চা কোলে আনুশকাকে দেখতে দারুণ লাগছে।’

তো, এই শিশুকে সবচেয়ে দামি অতিথি বলবেন না তো, কাকে বলবেন! সূত্র: এনডিটিভি


বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে