ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


সানি লিওনের ব্যতিক্রমী প্রতিবাদ

১০:৫১এএম, ২৩ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিওন পর্ন জগতের অভিনেত্রী ছিলেন একটা সময়। সে কারণে বলিউডে আসার পর এখনও অনেকেই তাকে বাঁকা চোখে দেখেন। তাছাড়া হরহামেশা খোলামেলা চরিত্রে অভিনয় করেন বলেও সমালোচনার শিকার হতে হয় সানিকে। সম্প্রতি ভারতের একটি অঞ্চলে সানি লিওনের অনুষ্ঠান বাতিল করানো হয়। কারণ হিসেবে বলা হয়, তিনি অশ্লীল জামা-কাপড় পরে পারফর্ম করেন।

বিষয়টি নিয়ে সানি লিওন কিছু বলেননি। তবে এবার বোধহয় পরোক্ষভাবে প্রতিবাদ জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রামে সানি কিছু বোল্ড ছবি শেয়ার করেছেন। না, এগুলো তার বোল্ড ছবি না। বলিউডের খ্যাতিমান কয়েকজন অভিনেত্রীর। এরা হলেন রেখা, ডিম্পল কাপাডিয়া, শর্মিলা ঠাকুর, মধুবালা, মন্দাকিনী ও জীনত আমন। যাদের কেউ এখন দুনিয়াতে নেই। আর যারা আছেন, তারাও বৃদ্ধ প্রায়।

সানি লিওন এই ছবিগুলো শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে

এই সিনিয়র অভিনেত্রীদের খোলামেলা ছবি শেয়ার করে সানি লিওন ক্যাপশনে লেখেন, বলিউডের কিছু অভিনেত্রী আমাকে শিখিয়েছেন যে, নিজের মতো থাকাটাই ঠিক। তাদের পথেই চলতে চাই।

বুঝতে বাকি নেই কারোর, এই ছবিগুলো শেয়ার করার মাধ্যমে সানি কী ইঙ্গিত দিয়েছেন। বলিউডে শরীরী আবেদনের খেলা অনেক পুরনো। তাই এখন যারা সানিকে বিদ্রুপ করছেন, তাদের উচিত আগের বিখ্যাত অভিনেত্রীদের কথাও ভেবে দেখা।


বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে