ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


৪০০ কোটির পথে ‘টাইগার জিন্দা হ্যায়’

১০:৫২এএম, ৩০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার ডেস্ক : শিরোনাম পড়ে চমকে যেতেই পারেন। সেটাই স্বাভাবিক। বাস্তবতা আসলে চমকে দেয়ার মতই। বলিউড সুপারস্টার সালমান খান যে বীরদর্পে ফিরেছেন, সেটাই প্রমাণ হয়ে গেলো। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে আবারও বলিউডের বক্স অফিসে ঝড় তুললেন ভাইজান।

সপ্তাহ শেষে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি আয় করে নিয়েছে ৩০০ কোটির বেশি। শুধু ভারতেই এই ছবির আয় আড়াই’শ কোটির বেশি। বিশ্বব্যাপী আয়ে সেটা এগিয়ে চলেছে ৪০০ কোটির পথে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায় ২২ ডিসেম্বর। মুক্তির মাত্র ৩ দিনেই ছবিটি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে। আর ৬ দিনে ছবিটি ঢুকে পড়ে ৩০০ কোটির মেগাক্লাবে।

বলিউড বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানান, শুধু ভারতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রথম ৬ দিনের আয় ২০০ কোটির বেশি। এছাড়া আন্তর্জাতিক ম্যাগাজিন ফোর্বস জানায়, ‘টাইগার জিন্দা হ্যায়’ যে গতিতে ছুটছে, তাতে আর দিন দুয়েকের মধ্যেই ছবিটি ৪০০ কোটির ক্লাবে প্রবেশ করবে।

আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ দু’জনকেই দেখা গেছে অ্যাকশন রূপে। সালমান মানেই যে ধুন্ধুমার অ্যাকশন, সেটার পূর্ণাঙ্গ রুপ ‘টাইগার জিন্দা হ্যায়’। আর তাইতো ‘টিউবলাইট’-এর ব্যর্থতার ঘুচিয়ে সাল্লু কাঁপিয়ে দিয়েছে বলিউড। সূত্র: ফোর্বস


বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে