ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


আরও এক ইতিহাসের অপেক্ষা?

১১:০০এএম, ৩০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদক : গত বছরের জুলাইয়ের ঘটনা। ভারতের আসাম রাজ্যের ছোট্ট শহর বকোতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র প্রচারণার সেই অনুষ্ঠানে অংশ নিয়ে শাকিব নিজেই অবাক হয়েছেন। কারণ ছোট্ট সেই শহরে শাকিবকে দেখার জন্য হাজির হয় লাখো দর্শক।

তারপর যখন শাকিব খান মঞ্চে ওঠেন, উল্লাসে গোটা বকো শহর যেন কেঁপে ওঠে। রচিত হয় এক ইতিহাসের। কেননা বাংলাদেশের কোনও তারকার অন্য দেশেও এমন জনপ্রিয়তার নজির আর কারও নেই। যৌথ প্রযোজনার ছবিতে অনেক নায়ক অভিনয় করলেও এমন আকাশচুম্বী সাফল্য পাননি কেউ। বর্তমানে কলকাতার সবচেয়ে ব্যবসাসফল ছবির তালিকায় রয়েছে শাকিব খানেরই দুটি ছবি।

যেই প্রসঙ্গের এতো কিছু জন্য বলা, সেটা হচ্ছে পশ্চিমবঙ্গের আরও একটি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন শাকিব খান। উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে ঐতিহাসিক ঘোড়দোড়। সেই আয়োজনের অংশ হিসেবে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠানও। আর রঙিন এই আয়োজনের মধ্যমণি হয়ে থাকবেন শাকিব খান। শুধু তিনি নন, শবনম বুবলীও অংশ নেবেন বলে জানা যায়। এছাড়াও ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন, কলকাতারর ছোট পর্দার অনেক তারকাও থাকছেন সেই অনুষ্ঠানে।

আসামের ঘটনা এখনও সবার চোখে ভাসে। তাই এই অনুষ্ঠানের প্রসঙ্গে সেদিনের প্রেক্ষাপট বারবার ভেসে উঠছে সবার চোখের সামনে। শাকিবের এদেশের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন, নতুন এক ইতিহাসের সাক্ষী হতে। এখন দেখার পালা, আসামের মতো এই উত্তর ২৪ পরগনাতেও দর্শকের জোয়ার আসে কিনা।

বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে