বিজনেস আওয়ার প্রতিবেদক (কুষ্টিয়া) : প্রধানমন্ত্রীর পিতা-মাতাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। উনি তো এই জ্বালা জানেন। আমার সন্তানকেও নৃশংসভাবে হত্যা করেছে। সন্তানকে যেভাবে মারেচে দেখলিপারে, উনি যদি নিজে দেখেন তাহলে উনি নিজেই বিচার করবেন।

বুয়েটের ছাত্র আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছেন, তাঁর সন্তানকে কীভাবে মেরে ফেলা হয়েছে, তিনি যেন তা দেখেন। বুধবার দুপুরে কুষ্টিয়া জিলা স্কুলে গণমাধ্যমের কাছে তিনি এই অনুরোধের কথা তুলে ধরেন।

সকালে জিলা স্কুলে আবরারের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল শেষে তিনি এসব কথা বলেন। জিলা স্কুলের ২০১৫ সালের এসএসসি ব্যাচের ছাত্র ছিলেন আবরার। তার সহপাঠী ও জিলা স্কুল কর্তৃপক্ষের আয়োজনে মিলাদ মাহফিলের আয়োজন করে।

মামলার অগ্রগতি প্রসঙ্গে তিনি বলেন, যতটুকু দেখছি, তাতে আমি খুশি। আরও চাই, যাতে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের সর্বোচ্চ সাজা নিশ্চিত হয়। তবে বুয়েট বিশ্ববিদ্যালয় প্রশাসন এখনো পর্যন্ত তাঁর সঙ্গে কোনো যোগাযোগ করেনি।

তিনি বলেন, অমিত সাহা নামে একজনের কক্ষে আমার ছেলেকে নির্যাতন করা হয়েছে। তার নামটা এজাহারে আসে নাই। মামলার তদন্ত কর্মকর্তার সঙ্গে আলাপ হয়েছে, তাকে বলেছি অমিত সাহাকে মামলায় অন্তর্ভুক্ত করতে হবে। উনি বলেছেন, তদন্ত করে অন্তর্ভুক্ত করা হবে।

বিজনেস আওয়ার/০৯ অক্টোবর, ২০১৯/এ