বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। নিজের রূপের গুণে এখনো মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন। তাই পূর্ণিমার ভক্তের সংখ্যাও অসংখ্য। বলা যায় দুই প্রজন্মেই তার অগণিত ভক্ত।

ভক্তরা সরাসরি প্রিয় তারকার সঙ্গে কথা বলতে চান, আড্ডা দিতে চান। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না পূর্ণিমার ভক্তরা। এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে পারবেন যে কেউ।

জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮ টা থেকে ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবেন পূর্ণিমা। এ সময় যে কোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ ডায়াল করলেই কথা বলা যাবে এ অভিনেত্রীর সঙ্গে।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ভক্তদের সঙ্গে গল্প করার জন্য মঙ্গলবার ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। আমার দর্শক ও ভক্তদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দেবো। আমি থাকবো আপনারদের অপেক্ষায়।

পূর্ণিমা এক সময় নিয়মিত বড় পর্দায় অভিনয় করলেও মাঝে বেশ কয়েক বছর চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। কিন্তু বিরতি কাটিয়ে গেল বছর আবারও সিনেমায় ফিরেছেন তিনি।

বর্তমানে তার হাতে রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দুটি ছবি। ইতোমধ্যে দুটি সিনেমার বেশকিছু কাজ শেষ করেছেন।

বিজনেস আওয়ার/১৪ অক্টোবর, ২০১৯/এ