বিজনেস আওয়ার (জীবননগর প্রতিনিধি) : একটি সুন্দর ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার ভূমিকা অপরিসীম।একমাত্র খেলাধুলায় পারে যুব সমাজকে মাদকের হাত থেকে দূরে রাখতে। সে লক্ষ্যে, জীবননগর উপজেলার উথলী ডিগ্রী কলেজের উদ্যোগে আন্তঃবর্ষ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হলো।

মঙ্গলবার(২২ অক্টোবর) সকাল ১১ ঘটিকার সময় উথলী হাইস্কুল ফুটবল মাঠে শুরু হওয়া এই ম্যাচে মুখোমুখি হয় উথলী ডিগ্রি কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষ একাদশ বনাম দ্বিতীয় বর্ষ একাদশ।

খেলায় দ্বিতীয় বর্ষ একাদশ ১-০ গোলে জয়লাভ করে। দ্বিতীয় বর্ষ একাদশের পক্ষে জয় সূচক গোলটি করেন দ্বিতীয় বর্ষ একাদশ টিমের অধিনায়ক রাহাত আলী সুমন।

খেলা শেষে ভিডাক ফাউণ্ডেশনের সৌজন্যে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।জীবননগর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান,উথলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃআকরাম হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জীবননগর উপজেলা শাখার পরিচালক ও ভিডাক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুল মান্নান পিল্টু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উথলী বাসস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি আসাদুর রহমান বিশ্বাস(ভেদু),সময়ের সমীকরণ পত্রিকার উথলী প্রতিনিধি সাংবাদিক আহম্মদ সগীর, সাংবাদিক রাসেল হোসেন মুন্না,হাসান আহম্মেদ, প্রমুখ।

এছাড়া উথলী ডিগ্রি কলেজের সকল প্রভাষক ছাত্র-ছাত্রী ও শত শত দর্শক প্রখর রোদ উপেক্ষা করে খেলাটি উপভোগ করেন।
খেলাটি পরিচালনা করেন নাহিদুর রহমান নিশান।

বিজনেস আওয়ার/২২ অক্টোবর, ২০১৯/আরআই