বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির মিষ্টি মেয়ে মাহিয়া মাহির ক্যারিয়ারের শুরুটা ছিল চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে। অল্প সময়েই তিনি দারুণ জনপ্রিয়তা পান। তবে এবার একটি সিনেমার কাহিনীতে অন্য এক মাহিকে দেখা যাবে।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, আসছে ফেব্রুয়ারির শুরুতে নতুন সিনেমা 'স্বপ্নবাজী'র শুটিং শুরু করতে যাচ্ছি। এখানে আমার চরিত্রের নাম রাবা। এ সিনেমার কাহিনীতে আমি অন্য এক মাহিরূপে থাকছি। আমাকে প্রথমে পর্দায় মডেল হিসেবে দর্শকরা দেখতে পাবেন।

যেখানে দেখা যাবে, আমি শোবিজে স্ট্র্যাগল করা একটা মেয়ে। যে আস্তে আস্তে একটা সময় প্রতিষ্ঠিত নায়িকা হয়ে ওঠে। হয়ে যায় সুপারস্টার। এমন কাহিনীর সিনেমায় প্রথমবার কাজ করেত যাচ্ছি। আশা করি, ভিন্ন লুকে দর্শকরা আমাকে 'স্বপ্নবাজী' সিনেমায় দেখতে পাবেন।

সিনেমাটি পরিচালক রায়হান রাফি বলেন, মাহিকে নিয়ে দশদিন টানা শুটিং করবো। তিন নায়িকা থাকছে সিনেমায়। মাহি, জান্নাতুল ফেরদৌস পিয়া ও প্রিয়ন্তী উর্বি। সবার আলাদা আলাদা গল্প থাকবে এতে। তাই ধরে ধরে কাজটা ভালোভাবে করতে চাই।

'স্বপ্নবাজী' ছবিটি প্রযোজনা করছে পিএইচ এন্টারটেইনমেন্ট। এদিকে মাহি নতুন বছরে ভালো গল্পের সিনেমা ছাড়া কাজ করবেন না বলে জানিয়েছেন। সামনে নতুন আরেকটি সিনেমার কাজ শুরু হবে তার।

এর আগে 'অগ্নি' ও 'অগ্নি টু' সিনেমায় মাহির অ্যাকশন দর্শকরা পর্দায় দেখেছেন। ছবিগুলো মুক্তির পর ব্যবসা সফলতাও পেয়েছিল। এবার ফের বড় পর্দায় তার অ্যাকশন লুক দর্শকরা দেখতে পাবেন। সম্প্রতি তিনি 'ব্লাড' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

মাহি বলেন, এ সিনেমাটি নিয়ে এখনই বেশি কিছু বলতে চাই না। নতুন লুকের জন্য নিয়মিত জিমে সময় দিচ্ছি। অ্যাকশন ঘরনার এ সিনেমায় দ্বৈত চরিত্রে দর্শকরা আমাকে দেখতে পাবেন।

বিজনেস আওয়ার/২৬ জানুয়ারি, ২০২০/এ