বিনোদন ডেস্ক : দেশকে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে সরকারের পাশাপাশি কাজ করছে নানা সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারাও। যার যার অবস্থান থেকে অনেকেই পাশে দাঁড়িয়েছেন সুবিধাবঞ্চিত মানুষদের পাশে। সে তালিকায় রয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিও।

এই অভিনেত্রী বর্তমানে অবস্থান করেছেন নিজের গ্রামের বাড়ি খুলনায়। সেখানেই তিনি দিনমজুর ও পথচারীদের জীবাণু প্রতিরোধে সচেতন করার পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে মাস্ক বিতরণের কিছু ছবি দিয়েছেন। এছাড়া সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান।

এ প্রসঙ্গে পপি বলেন, এই সময়ে আমার জায়গা থেকে যতটুকু পেরেছি কিছু মানুষকে সচেতন করা ও শ্রমজীবী মানুষদের সামান্য সাহায্যের চেষ্টা করেছি। শহরের তুলনায় গ্রামের মানুষ করোনা ভাইরাস সম্পর্কে তেমন কিছু জানেন না। তাই নিজ গ্রামের কিছু মানুষকে সচেতন করার চেষ্টা করেছি।

এছাড়াও বাংলাদেশসহ বৈশ্বিক এই মহামারী থেকে সবাই যাতে রক্ষা পায় সেজন্য কোরআন শরীফ খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন বলেও জানান পপি।

উল্লেখ্য, ৮ মার্চ শনাক্ত হওয়া করনোনা ভাইরাসে দেশে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন মোট ৩৯ জন। এদের মধ্যে মারা গেছেন ৫ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন।

বিজনেস আওয়ার/২৫ মার্চ, ২০২০/এ