বিজনেস আওয়ার : বিরাট-অনুষ্কার প্রেমকাহিনি পরিণয়ের পরিণতি পায় কি-না তা জানতে উদগ্রীব ছিল অনেকেই। নানা জল্পনার পর উত্তর মিলেছে সোমবার। নতুন জীবনের সূচনা করে ফেলেছেন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি।

ইতালির টাস্কানির বিলাশবহুল রিসর্টে সাত পাকে বাঁধা পড়ার পর নিজেরাই টুইট করে গোটা বিশ্বকে সে খবর জানিয়ে দিয়েছেন তারা। সোমবারের দিনটা তো কেটে গেছে।

বিয়ের পর দিন একটি ডিজে পার্টিতে গিয়েছিলেন বিরাট-অনুষ্কা। নববধূ অনুষ্কার হাতে চূড়া। পরনে লং গাউন। আর বিরাট ছিলেন কালো শার্টে। মঙ্গল-সন্ধেটা গান বাজনার মধ্যে দিয়েই কাটে এই সেলিব্রিটি কাপলের।

তবে তাদের বিয়েকে স্মরণীয় করে রাখতে অভিনব এক সিদ্ধান্ত নিলেন দুই তারকা। তারা ঠিক করেছেন, বিয়ের ছবিগুলি বিক্রি করবেন। আর তা থেকে যে অর্থ পাওয়া যাবে তা চ্যারিটির কাজে লাগানো হবে।

জানা যাচ্ছে, মার্কিন ফ্যাশন ম্যাগাজিনকে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি বিক্রি করে দেবেন বিরাটরা। একে অপরের হাত ধরে তাদের জীবনে সুন্দর হয়ে উঠেছে। তাই তাদের বিয়ের ছবি বিক্রির অর্থ দিয়ে এমন অনেক অসহায়ের জীবনেও খুশির ছোঁয়া দিতে চান বিরুষ্কা। তাদের এমন উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

বিজনেস আওয়ার /অ.মা